পিটিয়ে শিশুর মাথা ফেটে দিল সৎ মা

চট্টগ্রামের পটিয়ায় সৎ মায়ের নির্যাতনের শিকার হয়েছে আয়েশা আক্তার (৮ বছর) নামের এক কন্যাশিশু। লোহার রড দিয়ে ওই শিশুর শরীরের বিভিন্ন স্থানে থেতলে দেওয়া হয় এবং মাথাও ফেটে দেয়। বর্তমানে শিশু আয়েশা পটিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিশুটির বাবার নাম নাজিম উদ্দিন। তিনি পেশায় রিক্সাচালক।

এ বিষয়ে আহত শিশু আয়েশা জানায়, বোনকে (সৎ মায়ের মেয়ে) সারাদিন কোলে না রাখলে এবং বোন কান্না করলে সৎ মা তাকে মারধর করে। সৎ মা তাকে স্কুলেও যেতে দেয় না।

আয়েশার বাবা রিক্সাচালক নাজিম উদ্দিন বলেন, ৬ বছর আগে আয়েশাকে রেখে আমার স্ত্রী মারা যায়। তখন তার বয়স ছিল ২ বছর। বাধ্য হয়ে আমি আবারও বিয়ে করি। মা মারা যাওয়ার পর আয়েশাকে আমার বোন তার বাড়িতে নিয়ে যায়। বছরখানেক আগে তাকে স্কুলে ভর্তি করার জন্য বাড়িতে নিয়ে আসি। সারাদিন বাইরে থাকি বলে আমার দ্বিতীয় স্ত্রী আয়েশাকে মারধর করে জানতে পারিনি। আয়েশাও আমাকে মারধরের বিষয়ে কিছু বলতো না।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, বিষয়টি মৌখিকভাবে শুনেছি। কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!