পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা আনোয়ারায়

চট্টগ্রামের আনোয়ারায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে শিরিন আকতার শিমু (২৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে উপজেলার বারখাইন ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাজীগাঁও গ্রামের নুরুজ্জামান সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক খাইরুজ্জামান।

নিহত শিরিন আকতার শিমু কুমিল্লা জেলায় মুরাদ নগর উপজেলার টিটু মিয়া মেয়ে। ৯ বছর আগে তিনি বারখাইন ইউনিয়নের হাজীগাঁও গ্রামের নুরুজ্জামান সওদাগরের ছেলে রাশেদুল আলমকে (৩০) ভালোবেসে বিয়ে করেন।

শিমুর শশুর নুরুজ্জামান সওদাগর বলেন, মঙ্গলবার সকাল ১১টার দিকে আমার বড় ছেলের বউয়ের সাথে সাংসারিক কাজ নিয়ে ছোট ছেলের বউয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আমার ছোট ছেলের বউ শিমু তার কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। আমার নাতিরা মায়ের জন্য কান্নাকাটি করলে আমরা সবাই তাকে ডাকাডাকি করি। সে দরজা না খোলায় আমি এবং আমার ছেলে রাশেদকে নিয়ে দরজা ভেঙ্গে দেখি সিলিংফ্যানের সঙ্গে ওড়নায় ফাঁস দিয়ে ঝুলছে শিমু। পরে আমরা তাকে আনোয়ারা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিমুর স্বামী রাশেদুল আলম বলেন, আমাদের মধ্যে কখনো ঝগড়াও ছিলো না। প্রতিদিনের মতো সকালে আমি কাজে চলে যায়। হঠাৎ খবর শুনি বাড়িতে আমার স্ত্রী ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। আমি আর কিছু জানি না। আমাদের সংসারে দুইটি ছেলে রয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, প্রাথমিকভাবে জেনেছি পারিবারিক কলহের জেরে গৃহবধূ শিমু আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলার প্রক্রিয়া চলছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!