পশ্চিম মাদারবাড়িতে সাবলেটে থাকা দুই পরিবারের বিবাদে কিশোর খুন

চট্টগ্রাম নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি প্রগতি বেকারির সামনে সুফিয়ান বিল্ডিংয়ে সাবলেট বাসায় দুই পরিবারের বিবাদে ছুরিকাঘাতে এক কিশোরের মৃত্যু হয়েছে। বোনকে প্রেমঘটিত বিষয়ে শাসন করতে গিয়ে এ বিবাদ সৃষ্টি হয় বলে জানা গেছে।

নিহত কিশোরের নাম হেলাল (১৮)। সে সুফিয়ান বিল্ডিংয়ের একটি বাসায় ভাড়া থাকত।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটে বলে জানান সদরঘাট থানার এসআই শাহাবুদ্দিন।

ঘটনার বিবরণ দিয়ে এসআই শাহাবুদ্দিন বলেন, ‘সুফিয়ান বিল্ডিংয়ের একটি বাসায় নিহত হেলাল এবং আসামি রুবেলের ফ্যামিলি একই বাসায় সাবলেট থাকত। রুবেলের দুজন সৎ বোন আছে বাসায়। আজ সন্ধ্যায় রুবেলের এক বোন মোবাইলে কারো সাথে প্রেম করছে এ নিয়ে বোনকে শাসন করতে গেলে বোনের সাথে হেলালের ঝগড়া বাঁধে। ঝগড়ার এক পর্যায়ে সাবলেট থাকা হেলাল ঝগড়া থামাতে আসেন। এসে রুবেল ও হেলালের সাথেও বাকবিতণ্ডা লেগে যায়। হেলালের সাথে বিবাদের এক পর্যায়ে রুবেল ঘটনাস্থলে উপস্থিত থাকা হেলালের বোনকে লাথি দিলে হেলাল ও রুবেলের মাঝে মারামারি হয়। এ সময় রুবেল হেলালের বুকে ছুরিকাঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান।’

শাহাবুদ্দিন জানান, হেলালকে বুকে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরির সম্পূর্ণ অংশ বুকে ঢুকে যাওয়ার কারণে তিনি স্পটেই মারা গেছেন। এ ব্যাপারে এখনো মামলা দায়ের হয়নি। তবে আমরা রুবেলকে আটক করেছি। লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হচ্ছে।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!