পতেঙ্গায় ট্রলি চাপায় পা থেঁতলে গেলো নারীর

চট্টগ্রাম নগরের পতেঙ্গায় আকিজ গ্রুপের কনটেইনারবাহী ট্রলি চাপায় গুরুতর আহত হয়েছে নুরজাহান বেগম (৪০) নামে এক নারী। শনিবার (১৬ নভেম্বর) সকাল ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত নুরজাহান বেগম একই থানার দক্ষিণ পতেঙ্গা বিজয়নগর এলাকার সি ব্লকের মৃত আশরাফ আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯ টার দিকে ইনকনট্রেড ডিপো থেকে আসা একটি দ্রুতগামী কনটেইনারবাহী ট্রলি বিজয়নগর রাস্তার মাথায় ধাক্কা দেয় নুরজাহান বেগমকে। এতে তার ডান পা পুরোই থেঁতলে যায়। স্থানীয়দের সহযোগিতায় চালক ও ট্রলিটি আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। ঘটনার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন বলেন, সকাল ১১টার দিকে নুরজাহান বেগম নামে এক নারীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তিনি ৫ তলা ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। সম্ভবত ডান পায়ে ক্ষয়-ক্ষতি বেশি হয়েছে।

এদিকে পতেঙ্গা থানার ডিউটিরত পুলিশের উপ-পরিদর্শক হিমেল বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আকিজ গ্রুপের একটি কনটেইনারবাহী ট্রলি বিজয়নগর এলাকায় নুরজাহান বেগমকে ধাক্কা দিলে তার ডান পা থেঁতলে গেছে। স্থানীয়দের সহযোগিতায় সাগর নামের এক চালকসহ ট্রলিটিকে আটক করা হয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মুআ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!