পতেঙ্গার গঙ্গাঘাট রক্ষায় সহযোগিতার আশ্বাস আ জ ম নাছিরের

বারুণী স্নানে ২ দিনব্যাপী নানান আয়োজন

চট্টগ্রাম নগরীর উত্তর পতেঙ্গার কাটগড় জেলেপাড়া সনাতনী সম্প্রদায়ের ৭৫ বছরের ধর্মীয় ঐতিহ্য মহাবারুণী ও গঙ্গাস্নান অনুষ্ঠিত হয়েছে।

পতেঙ্গার গঙ্গাঘাট রক্ষায় সহযোগিতার আশ্বাস আ জ ম নাছিরের 1

পতেঙ্গা মহাবারুণী ও গঙ্গাস্নান ঘাট কমিটির উদ্যোগে সিডিএ আউটার রিং রোড সংলগ্ন সমুদ্রতীরে দু’দিনব্যাপী নানান ধর্মীয় আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শেষ দিন রোববার (১৯ মার্চ) মহাবারুণী ও গঙ্গাস্নান উপলক্ষে গীতা পাঠ ও ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত গয়। পরে পুণ্যার্থীদের মহাপ্রসাদ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

আ জ ম নাছির বলেন, ‘৭৫ বছরের ঐতিহ্যবাহী এই গঙ্গাঘাট রক্ষায় এবং স্থায়ীকরণের জন্য চট্টগ্রাম বন্দরসহ সংশ্লিষ্ট সকলের সঙ্গে আমি আলোচনা করবো।’

রমনা কালী মন্দিরের উপদেষ্টা মিলন শর্মা সভাপতিত্বে এবং পতেঙ্গা মহাবারুণী ও গঙ্গাস্নান ঘাট কমিটির সভাপতি সোনা বাবু জলদাশের সঞ্চালনায়
এতে উদ্বোধক ছিলেন পতেঙ্গা মহাবারুণী ও গঙ্গাস্নান ঘাট কমিটির প্রধান উপদেষ্টা আয়ান শর্মা।

প্রধান বক্তা ছিলেন পঞ্চমাতা বিগ্রহ মন্দিরের অধ্যক্ষ শ্রীমৎ প্রেমময়ানন্দ ব্রহ্মচারী।

বিশেষ অতিথি ছিলেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক হাসান মাহমুদ আকবরী, দৈনিক আলোকিত চট্টগ্রামের নির্বাহী সম্পাদক বিশ্বজিৎ বণিক, টিটু তালুকদার, হাজী নাছির আহমদ, সাংবাদিক এস কে সাগর, মোহাম্মদ নেজাম, মোস্তফা কামাল।

আরও উপস্থিত ছিলেন পতেঙ্গা সর্বজনীন মহাবারুণী-গঙ্গাস্নানঘাট কমিটির সাধারণ সম্পাদক শ্যামল জলদাশ, সহ-সভাপতি পান্না জলদাশ, যুগ্ম সম্পাদক কাঞ্চন জলদাশ, অর্থ সম্পাদক পরিমল জলদাশ, প্রচার সম্পাদক কিরণ জলদাশ এবং সদস্য শান্তি মোহন জলদাশ, কাননবাঁশি জলদাশ, বাদশা দাশ জয়, সুব্রত জলদাশ, সঞ্জিত জলদাশ, সুভাষ জলদাশ, রুবেল জলদাশ, প্রকাশ জলদাশ, মাদল জলদাশ ও বাপ্পি জলদাশ, অরণ্য জলদাশ, জিদান জলদাশ, বিবেক জলদাশ, অনুরাগ জলদাশ, সম্রাট জলদাশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!