পটিয়ায় সাত মাস পর ময়নাতদন্তের জন্য চুমকির লাশ উত্তোলন

চট্টগ্রামের পটিয়ায় চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের সাত মাস পর আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে জুবাইর মোস্তফা চুমকি (২২) নামের এক গৃহবধূর লাশ। বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৮টায় উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বিনিনিহারা গ্রামের কবর থেকে লাশটি উত্তোলন করা হয়।

পটিয়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমদ সানির উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সিআইডি পুলিশের পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা নুরুল হাকিম। চুমকির শ্বশুর বাড়ির কবর থেকে গলিত লাশের অবশিষ্ট অংশ উত্তোলন করে দ্বিতীয় দফা ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৪ নভেম্বর গৃহবধূ চুমকির শ্বশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে চুমকিকে হত্যার অভিযোগে ওই সময় তার পিতা আদালতে একটি মামলা দায়ের করেন।

পটিয়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের পেশকার বিধান মিত্র জানিয়েছেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (পটিয়া) আদালতে হত্যা মামলাটি বিচারাধীন থাকা অবস্থায় বিচারক মামলাটি তদন্তের জন্য সিআইডি পুলিশকে নির্দেশ দেন। এর প্রেক্ষিতে সিআইডি পুলিশ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশ উত্তোলন করে মর্গে প্রেরণ করেন। ময়না তদন্ত শেষে লাশ পুনরায় স্যারের (নির্বাহী ম্যাজিস্ট্রেট) কাছে হস্তান্তর করা হলে তা দাফন করা হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!