নৌকা পেলেন সংরক্ষিত মহিলা ওয়ার্ডের ৭ নতুন মুখ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদের পাশাপাশি আওয়ামী লীগ থেকে মনোনয়ন ঘোষণা করা হয়েছে সংরক্ষিত মহিলা আসনেরও। বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদে নিচে উল্লেখিত প্রার্থীদের সমর্থন দেওয়া হয়—

সংরক্ষিত মহিলা আসনে ১, ২ ও ৩ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিল সৈয়দা কাশপিয়া নাহরিন। ৪, ৫ ও ৬ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিল জোবাইরা নার্গিস খান। ৭ ও ৮ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ৪২ নম্বর সাংগঠনিক ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি জোহরা বেগম। এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ছিলেন জেসমিন পারভীন জেসী। ৯, ১০ ও ১৩ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সদস্য তছলিমা বেগম নূরজাহান। এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আবিদা আজাদ।

নৌকা পেলেন সংরক্ষিত মহিলা ওয়ার্ডের ৭ নতুন মুখ 1

১৪, ১৫ ও ২১ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ২১ নম্বর ওয়ার্ড মহিলা লীগের সদস্য শিউলি দে। এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মনোয়ারা বেগম মনি। ১৭, ১৮, ১৯ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ১৯ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সদস্য শাহিন আকতার রোজী। এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোছাম্মৎ ফারজানা পারভীন। ১৬, ২০, ৩২ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ৩২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা রুমকি সেনগুপ্ত। এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আনজুমান আরা বেগম।

২২, ৩০, ৩১ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর নীলু নাগ। ১২, ২৩ ও ২৪ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ২৪ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সদস্য নুর আকতার প্রমা। এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ফারহানা জাবেদ। ১১, ২৫, ২৬ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হুরে আরা বেগম। এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জেসমিনা খানম।

২৮, ২৯, ৩৬ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন ৩৬ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর ইউনিট আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা জিন্নাত আরা বেগম। এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ফেরদৌসী আকবর। ২৭,৩৭, ৩৮ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর আফরোজা কালাম। ৩৩, ৩৪, ৩৫ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর বেগম লুৎফুন্নেছা দোভাষ বেবী। ৩৯, ৪০, ৪১ ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর শাহানুর বেগম।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!