নৌকার পক্ষে কাজ করায় আওয়ামী লীগ নেতাকে ছুরি মারল দুর্বৃত্তরা

চট্টগ্রামের চন্দনাইশে এক আওয়ামী লীগ নেতা ছুরিকাঘাতে মারাত্মক আহত হয়েছেন।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টার সময় উপজেলার খাঁনহাট গনি সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যায় চন্দনাইশ পৌরসভা আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবুল হোসেন সিকদার ওরফে আবু বাড়ির জন্য বাজার করে হাট থেকে ফিরছিলেন। পথে খাঁনহাট গনি সুপার মার্কেটের সামনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মো. সুমন আওয়ামী লীগ নেতা আবুল হোসেনের পথরোধ করে দাঁড়ান।

এ সময় সুমন আবুল হোসেনকে নৌকার পক্ষে কাজ করায় হুমকি দিতে থাকেন সুমন। এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হতে থাকলে আবুল হোসেনকে সুমন প্রকাশ্য পেটে ও হাতে ছুরিকাঘাত করে মারাত্মক আহত করেন।

আহত আবুল হোসেন মাটিতে পড়ে গেলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. দীপন দেবনাথ জানান, আহত আবুল হোসেনকে পেটে ও হাতে মারাত্মক ইনজুরি অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চন্দনাইশ পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক এম কায়ছার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেপ্তারের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান।

এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা বলেন, ‘ঘটনার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ এখনো পাওয়া যায়নি। আসামি গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!