ধানক্ষেতে যুবকের জবাইকৃত লাশ

কক্সবাজার সদরের পিএমখালী ছনখোলা থেকে জবাই করা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবক খুরুশকুল কাওয়ার পাড়ার বাসিন্দা আবু তৈয়বের ছেলে মো. কায়সার (২৫)।

মঙ্গলবার (১২ মে) সকালে ছনখোলার গোলিক্যার ঘোনায় ধান ক্ষেতে জবাই করা লাশ দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিহত কায়সারের চাচা আবুল কালাম জানান, সোমবার রাতে সে পিএমখালীর ছনখোলা নানার বাড়িতে যায়। একইদিন রাতের দিকে খুরুশকুলের বাড়িতে ফিরে আসার পথে ৪/৫ জনের একদল লোকের কাছে হামলার শিকার হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে কায়সারের সাথে থাকা তার বন্ধু রিয়াজ জানায়, হামলার সময় আব্দুল করিম নামের একজনকে চিনেছি। তারা কায়ছারকে ধরে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ সময় রিয়াজকে পিটিয়ে তাড়িয়ে দেয় তারা।

খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, এটা জঘন্য একটি হত্যাকাণ্ড। তিনি খবর পেয়ে হাসপাতাল মর্গে নিহত কায়সারের লাশ দেখে এ মন্তব্য করেন।

স্থানীয় সূত্র জানা যায়, এক বছর আগে নিহত কায়সারের সাথে নানার বাড়ির এলাকার কয়েক যুবকের সাথে বিরোধ ছিল। এর জের ধরে কায়সারকে হত্যা করা হয়েছে।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!