‘দেশ থেকে মাদক-জঙ্গি-সন্ত্রাস দূর করবোই: রাঙামাটিতে আইজিপি

‘বাংলাদেশ থেকে মাদক-জঙ্গি-সন্ত্রাস দূর করে ছাড়বোই’ বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির আলোকে বাংলাদেশ পুলিশ কাজ করছে।

বুধবার (৪ মার্চ) সন্ধ্যায় রাঙামাটি জেলা পুলিশের ‘বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন তিনি।

ড. জাবেদ বলেন, এই বছরটি আমাদের জন্য একটি বিশেষ বছর। আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। তাই ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’। সেবা দেওয়ার জন্য পুলিশ উন্মুখ হয়ে আছে। আপনারা সেবা নিতে আসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী হাবিবা জাবেদ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। সভাপতিত্ব করেন রাঙামাটির পুলিশ সুপার মো. আলমগীর কবীর।

এছাড়া অনুষ্ঠানে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাইনুর রহমান, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, পৌরমেয়র আকবর হোসেন চৌধুরীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান রোমানসহ বিশিষ্ট্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিকাল ৩টায় রাঙামাটি পুলিশের ‘সুখী নীলগঞ্জ’ প্যারেড মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে এবং মশাল জ্বালিয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। পরে তিনি পুলিশ সদস্যদের সাতটি পৃথক দলের সালাম ও অভিবাদন গ্রহণ করেন। এরপরই শুরু হওয়া ক্রীড়া প্রতিযোগীতার বিভিন্ন ইভেন্টে পুলিশের সদস্য, কর্মকর্তা, জন প্রতিনিধি ও সাংবাদিকরা অংশগ্রহণ করেন। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!