দুর্গাপূজাকে সনাতনী সম্প্রদায়ের জাতীয় উৎসব হিসেবে পালনের আহ্বান কাউন্সিলর সুমনের

চট্টগ্রামের ইপিজেড থানা পূজা উদযাপন পরিষদ ও আঞ্চলিক পূজা পরিষদের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলরের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক সুমন।

প্রধান অতিথির বক্তব্যে জিয়াউল হক সুমন বলেন, নির্ভয়ে আনন্দ ও ভ্রাতৃত্যের বন্ধনে পূজা উদযাপন ও দুর্গাপূজাকে সনাতনী সম্প্রদায়ের জাতীয় উংসব হিসেবে পালন করার আহ্বান জানান। এই উৎসকে নিয়ে অপরাজনীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। পুজা পালনের সর্বাত্বক সহযোগিতা করাসহ সুষ্ঠ, সুন্দর, সৌহার্দপূর্ণ পূজা পালনে ইপিজেডের সর্বস্থরের মানুষের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে মহানগর পূজা পরিষদের সহ প্রচার সম্পাদক শ্রী উত্তম শীলের সভাপতিত্বে ও মহানগর পূজা উদযাপন পরিষদের নির্বাহী সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শ্রী চন্দ্রাশীষ ভট্টাচার্য্য আশীষ সঞ্চালনায় অনুষ্ঠানে আসন্ন শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা উৎসকে সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দপূর্ণ পালন করতে মতামত বক্তব্য পেশ করেছেন ইপিজেড থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান নাছির উদ্দিন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ সেলিম রেজা ও সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রউফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আনোয়ারুল করিম রুশদী, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ কাদের।

এছাড়া উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আনোয়ারুল করিম রুশদী, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ কাদের, ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিন, ওয়ার্ড গ ইউনিট আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন।

সভায় পূজা পরিষদের পক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ইপিজেড থানা সাধারণ সম্পাদক সুজন কুমার শীল, দীপিকা সংঘের সৈকত মহাজন সাজু, কৃষ্ণ মন্দিরের প্রকৌ. বাসুদেব সেনগুপ্ত, শান্তি সংঘের শিবু দাশ, সৎসঙ্গের সুমন দাশ, সনাতনী সংঘের কৃষ্ণ দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!