ডিএপি সার কারখানা থেকে নিঃসৃত এমোনিয়াম গ্যাসে আক্রান্তদের দেখতে চমেকে মেয়র আ জ ম নাছির উদ্দীন

আনোয়ারায় সিইউএফএল এর সন্নিকটে বিসিআইসি’র নিয়ন্ত্রানাধীন ডিএপি সার কারখানার এমোনিয়াম ষ্টোরেজ ট্যাংক লিকেজের ঘটনায় নিঃসৃত গ্যাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ১৩, ১৪ ও ১৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে ৪৩ জন রোগী।

DSC_0973

 

 

আজ সকালে এসব অসুস্থ রোগীদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।

 

 

 

তিনি চিকিৎসাধীন রোগীদের সাথে সাক্ষাত করে তাদের স্বাস্থ্যগত নানা বিষয়ে খোঁজ খবর নেন এবং কর্তব্যরত চিকিৎসকদের সাথে আক্রান্ত রোগীদের বিষয়ে মতবিনিময় করেন।

 

এর আগে গত রাতে গ্যাস নিঃসৃত হওয়ার খবর পাওয়ার পর থেকে সংশ্লিষ্ট এলাকা থেকে আক্রান্তদের উদ্ধার ও চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসার জন্য পৌছে দেয়া এবং সুচিকিৎসার বিষয়ে মনিটরিং করেন মেয়র।

 

সিটি মেয়র হাসপাতাল পরিদর্শন এবং রোগীদের খোঁজ খবর নেয়ার সময় বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি অধ্যাপক ডা. মুজিবুল হক খান, অধ্যাপক ডা. এম এ হাসান, অধ্যাপক ডা. অশোক দত্ত, বিএমএ’র সহ-সভাপতি সহযোগী অধ্যাপক ডা. মনোয়ারুল হক শামিম,যুগ্ম সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, নির্বাহী সদস্য ডা. রেজুয়ান রায়হান, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর জেসমিন পারভীন জেসি, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল হোসেন বাচ্চু, সিটি মেয়রের সহকারী একান্ত সচিব রায়হান ইউসুফ, চসিক জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম সহ চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রেস বিজ্ঞপ্তি

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!