ট্রাকচালকের সিটের নিচে এবার ২৯ হাজার ইয়াবা পেল র‌্যাব

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেরানীহাট এলাকা থেকে ২৯ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। পাচারের সঙ্গে জড়িত সন্দেহে আটক করা হয়েছে ট্রাকচালকের সহকারীকে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।

র‌্যাব সূত্র জানিয়েছে, কক্সবাজার থেকে চট্টগ্রামে ইয়াবা পাচারের গোপন সংবাদ ছিল তাদের কাছে। সেই খবরের ভিত্তিতে সাতকানিয়া উপজেলার কেরানীহাট এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানির কার্যালয়ের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করতে থাকে র‌্যাব-৭ এর একটি টিম।

এর একপর্যায়ে একটি ট্রাক আটক করা হয়। এ সময় ট্রাকের (ফেনী-ট-১১-০১১৯) চালকের আসনের নিচে কৌশলে লুকানো অবস্থায় পাওয়া যায় ২৯ হাজার ইয়াবা।

এ সময় ট্রাকের চালক পালিয়ে গেলেও তার সহকারী আবুবক্কর সিদ্দিক (২০) কে আটক করা হয়। তিনি কক্সবাজার সদর থানার কুদাইবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকার দানু মিয়ার ছেলে। তাকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রামের পটিয়া বাইপাস সড়কে কক্সবাজার ছেড়ে আসা বিআরটিসির একটি বাসে তল্লাশি চালিয়ে ২৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ সুপারভাইজারকে আটক করে র‌্যাব। এ সময় ইয়াবাসহ শরিফুল ইসলাম (৩২) নামে বাসের এক সুপারভাইজারকে আটক করা হয়। তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার চাঁদপুর এলাকার আবদুল আলিমের ছেলে। র‌্যাব জানায়, চট্টগ্রামের পটিয়া উপজেলার বাইপাস এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি বাসে তল্লাশি চালিয়ে ২৮ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ শরিফুল ইসলাম নামে ওই বাসের সুপারভাইজারকে আটক করা হয়েছে। তাকে রাতেই পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!