রাতে নওফেলের বাসায় চমেক ডাক্তারদের বৈঠক, রয়েছে ১০ পদের খাবার

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের চশমাহিলের বাসায় মতবিনিময় করবেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বিভাগীয় প্রধানরা।

চট্টগ্রাম নগরীর চশমাহিলে উপমন্ত্রীর বাসায় শুক্রবার (২৩ অক্টোবর) রাতে এ আয়োজন করা হয়। বৈঠকের পর নৈশভোজেরও আয়োজন রয়েছে চট্টগ্রাম আওয়ামী লীগের অবিসংবাদিত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ঘরে। এতে থাকছে ১০ পদের খাবার।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালককে গত ১৯ অক্টোবর চিঠি দিয়ে বিভাগীয় প্রধানদের নিয়ে নিজ বাসায় আমন্ত্রণ জানান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চমেকের এক চিকিৎসক চট্টগ্রাম প্রতিদিনকে এ বিষয়ে বলেন, ‘চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেলের একান্ত সচিব এক চিঠিতে চমেকের বিভাগীয় প্রধানদের দাওয়াতের বিষয়টি অবহিত করেছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবার মান উন্নয়ন ও বিবিধ বিষয়ে আলোচনা করতে উপমন্ত্রী মহোদয় হাসপাতালের পরিচালক ও বিভাগীয় প্রধানদের নিয়ে মতবিনিময় করবেন। মতবিনিময় শেষে নৈশভোজের ব্যবস্থাও করা হয়েছে শিক্ষা উপমন্ত্রীর পরিবারের পক্ষ থেকে।’
রাতে নওফেলের বাসায় চমেক ডাক্তারদের বৈঠক, রয়েছে ১০ পদের খাবার 1
এ বিষয়ে চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবীর চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘চমেক হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি মনোনীত হওয়ার পর চমেকের কারও সঙ্গে আনুষ্ঠানিক সাক্ষাৎ হয়নি উপমন্ত্রীর। তাই আজকের মতবিনিময়ে চমেক হাসপাতাল মান উন্নয়ন ও সমস্যার বিষয়সমূহ প্রাধান্য পেতে পারে।’

এর আগে ২০ সেপ্টেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালনা কমিটির সাথে ঢাকা থেকে উপমন্ত্রী নওফেল করোনাকালীন শারীরিক দূরত্ব বজায় রেখে ইন্টারনেটে সাহায্যে জুম মিটিংয়ের অংশ নেন।

এসএইচএম/এফএমও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!