টেকনাফে শীর্ষ ডাকাত আবদুল হাকিমের প্রধান সহযোগি আটক

টেকনাফে শীর্ষ ডাকাত আবদুল হাকিমের প্রধান সহযোগি আটক 1গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ : টেকনাফ থানা পুলিশের বিশেষ অভিযানে শীর্ষ ডাকাত রোহিঙ্গা আবদুল হাকিমের প্রধান সহযোগি মো. শফিক (২৩) নামে এক ডাকাত আটক। দেশীয় তৈরী একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুই হাজার ইয়াবা উদ্ধার।
পুলিশ সুত্রে জানা যায়, গত ৩ জুলাই গভীর রাতে গোপন সংবাদে তথ্য নিয়ে থানা পুলিশের একটি দল টেকনাফ পৌরসভার বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করে। এর পর তার কাছ থেকে বিভিন্ন অপরাধের তথ্য সংগ্রহ করে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একটি দেশীয় তৈরী অস্ত্র দুই হাজার ইয়াবা ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এই বিশেষ অভিযানের নেতৃত্বে ছিলেন টেকনাফ থানার উপ-পরিদশর্ক (এসআই) বোরহান উদ্দীন ও জসীম উদ্দীন। আটককৃত ব্যক্তি হচ্ছে, পৌরসভার ২ নং ওয়ার্ড পুরান পল্লান পাড়া এলাকার জহির আহম্মদের পুত্র।
পুলিশের তথ্য সুত্রে আরো জানা যায়, আটককৃত ডাকাত শফিক দীর্ঘ দিন ধরে শীর্ষ ডাকাত আবদুল হাকিমের প্রধান সহযোগি হিসাবে বিভিন্ন অপরাধ কর্মকান্ডে লিপ্ত ছিল।
অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. মাইন উদ্দীন খাঁন জানান, আটককৃত শফিক ডাকাতের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় তার বিরুদ্ধে আরো দুইটি মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!