জলাবদ্ধতা নিরসনে চট্টগ্রামের বন্দরটিলায় উচ্ছেদ

চট্টগ্রাম নগরীতে জলাবদ্ধতা নিরসনে চলমান কর্মসূচির আওতায় ৩৯ নম্বর (বন্দরটিলা) ওয়ার্ডে শুরু হয়েছে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম। শনিবার (১৩ জুলাই) সকাল এগারোটায় বন্দরটিলায় শহীদ নুরুজ্জামান সড়কের খালের পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়।

ছয় ঘণ্টাব্যাপী পরিচালিত এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন। এতে অংশ নেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনে প্রায় ৪৫সেবক, সুপারভাইজার, দলীয় নেতাকর্মী ও স্থানীয় বাসিন্দারা।

উচ্ছেদ অভিযান চলাকালে কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন বলেন, ভারি বর্ষণের ফলে নগরীর প্রত্যেকটি এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এই জলাবদ্ধতা নিরসনকল্পে ৩৯ নম্বর ওয়ার্ডের খাল ও নালার ওপরে গড়ে ওঠা অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। ধারাবাহিকভাবে দক্ষিণ হালিশহরের লেবার কলোনির খাল, আকমল আলী রোডের ম্যাইট্টা খাল, নয়ার হাট খালের উচ্ছেদ অভিযান হবে।

তিনি আরো বলেন, এলাকার খাল, নালা ও নর্দমা পরিস্কার রাখার জন্য এলাকাবাসীকে সচেতন হতে হবে। যত্রতত্র ময়লা আর্বজনা না ফেলে সিটি কর্পোরেশনের নির্দিষ্ট ডাস্টবিনে ময়লা ফেলতে হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!