চরপাথরঘাটা মুক্ত বিহঙ্গ ক্লাবের কমিটি গঠিত

কর্ণফুলী উপজেলার উন্নয়নে কাজ করছে মুক্তবিহঙ্গ ক্লাব। এলাকার শিক্ষা প্রতিষ্ঠান, অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ, যোগাযোগ ব্যবস্থার উন্নতিতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে সংগঠনের সদস্যরা। যার কৃতিত্ব স্বরূপ ১৯৯৮ সালে ক্লাবটিকে রেজিস্ট্রেশন দেয় সরকার। এ বছর ২৯-এ পা রাখলো ক্লাবটি।

সম্প্রতি সংগঠনের স্থায়ী কার্যালয়ে আহ্বায়ক নাজিম উদ্দীন রিয়াদের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা মুহাম্মদ সেলিম হক, আনোয়ার সাদাত মোবারক, মুহাম্মদ সেলিম খাঁন, মুহাম্মদ ইয়াসিন, মুহাম্মদ সাইফুদ্দিন, খুরশিদ আলম বিপ্লব, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, উপদেষ্টা নুরুল আলম, আব্দুল রশিদ, সাবেক সভাপতি মুহাম্মদ মামুনুর রশীদ, আরাফাত হোসেন, সাধারণ সম্পাদক আবদুল লতিফ ও নূর উদ্দিন।

সভায় সর্ব সম্মতিক্রমে নাজিম উদ্দীন রিয়াদকে সভাপতি ও মুহাম্মদ সুমনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যবিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন প্রতিষ্ঠাতা ও গর্ভনিং বোর্ডের চেয়ারম্যান সাংবাদিক মুহাম্মদ সেলিম হক। এ কমিটির মেয়ার থাকবে ২০২২ সাল পর্যন্ত।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি নূর উদ্দিন, দোস্ত মাহম্মদ, হোসেন মোবারক ইভান, রিদুয়ান আকবার, যুগ্ম সম্পাদক তারেক হোসেন মুন্না, রাসেল রাইন, সাংগঠনিক সম্পাদক আরাফাতুল ইসলাম, কোষাধ্যক্ষ আরিয়ান দিদার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হেদায়েত হোসেন রিমন, ক্রীড়া সম্পাদক রায়হান মুন্না, শিক্ষা ও পাঠাগার সম্পাদক সাইদুল ইসলাম সিফাত, সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আলমগীর, দপ্তর সম্পাদক কোরবান আলী, সদস্য মুহাম্মদ রায়হান সজিব, মুহাম্মদ জহিরুল ইসলাম ইমন ও আরমান হোসেন তুহিন।

আরএ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!