চবি অ্যারাবিক ডিবেটিং ক্লাবের নতুন কমিটি, নেতৃত্বে শামছুল-ফুয়াদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের শিক্ষার্থীদের বিতর্ক ভিত্তিক সংগঠন ‘চিটাগাং ইউনিভার্সিটি অ্যারাবিক ডিবেটিং ক্লাব’ (সিইউএডিসি) এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

চবি অ্যারাবিক ডিবেটিং ক্লাবের নতুন কমিটি, নেতৃত্বে শামছুল-ফুয়াদ 1

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. শামছুল আলম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুবতিসিম ফুয়াদ।

রোববার (১৩ মার্চ) বিভাগের সেমিনার কক্ষে সংগঠনের দ্বিতীয় কার্যকরী কমিটি ঘোষণা করেন ক্লাবের মডারেটর এবং বিভাগের অধ্যাপক ড. ফরিদ উদ্দিন ফারুক। এ সময় বিদায়ী কমিটির সভাপতি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক আমির হোসাইন উপস্থিত ছিলেন।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি- মো. ইয়াসির আরাফাত, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক নওশিন সাদিয়া, অর্থ সম্পাদক- নাসরিন আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান উল্লাহ মাস্টার, ইকুয়িটি সম্পাদক শাহীনা আক্তার, বিতর্ক সম্পাদক (আরবী) সোহেল রেজা ও ইমরান হোসাইন, বিতর্ক সম্পাদক (ইংরেজি) ইয়ামিন তালুকদার, বিতর্ক সম্পাদক (বাংলা) রেদ্ওয়ান আহমেদ, দপ্তর সম্পাদক রেসালাত লিসান, গবেষণা সম্পাদক শাকিল আহমেদ, প্রোগ্রাম পরিকল্পনা সম্পাদক মহিউদ্দিন আহমেদ।

অনুষ্ঠান শেষে বিভাগের বর্তমান সভাপতি ড. সাজা’আত উল্লাহ ফারুকী ও সাবেক সভাপতি অধ্যাপক ড. এসএম রফিকুল আলমের সাথে সাক্ষাত করে নবনির্বাচিত কমিটি। এ সময় বিভাগ থেকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন তারা।

উল্লেখ্য, চিটাগাং ইউনিভার্সিটি অ্যারাবিক ডিবেটিং ক্লাব ২০২১ সালের ২১ শে জানুয়ারি যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে বিতর্কের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে আসছে তারা।

এমআইটি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!