চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণিল আয়োজন

উৎসবমুখর পরিবেশে ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ।

বুধবার (২০ সেপ্টেম্বর ) সকাল ৯টায় ক্যাম্পাসে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে কলেজ কর্তৃপক্ষ।

চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক সাহেনা আক্তারের নেতৃত্বে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও অ্যালামনাইদের অংশগ্রহণে শোভাযাত্রাটি নতুন একাডেমিক ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়কসহ কে বি ফজলুল কাদের রোড, প্রবর্তক মোড় প্রদক্ষিণ করে শাহ আলম বীর উত্তম মিলনায়তনের সামনে এসে শেষ হয়।

আনন্দ র‌্যালি শেষে সংক্ষিপ্তভাবে শাহ আলম বীর উত্তম মিলনায়তনে কেক কাটা, শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজ ডে উপলক্ষে দুপুরে সকল আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের জন্য প্রীতিভোজের আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ।

এছাড়া কলেজের ভবনসমুহ এবং পুরো চত্বর বর্ণিল আলোকসজ্জায় সেজেছে। লাল-নীল রঙিন আলোয় আলোকিত হয়ে উঠেছে পুরো এলাকা। লাল-সবুজের রঙিন বাতিতে তৈরি করা হয়েছে মনমাতানো আলোকসজ্জা, সেই আলোকসজ্জা দেখতে গভীর রাত পর্যন্ত ভিড় করতে দেখা যায় ।

এই সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম শাখার সভাপতি অধ্যাপক ডা. মো. মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক ডা. মো. ফয়সাল ইকবাল চৌধুরী, চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক ডা. সেলিম মো. জাহাঙ্গীর, প্রাক্তন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. নাসির উদ্দিন মাহমুদ, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. হাফিজুল ইসলাম, চট্টগ্রাম মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ মনোয়ার উল হক, সাধারণ সম্পাদক ডা. প্রণয় কুমার দত্ত।

এছাড়াও চট্টগ্রাম মেডিকেল কলেজের সকল বিভাগীয় প্রধান, অধ্যাপক, শিক্ষক-শিক্ষার্থী, প্রাক্তন শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী অংশ নেন।

আইএমই/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!