চট্টগ্রামে শনাক্ত আরও ৩ করোনা রোগী, দুজন সাতকানিয়া ও পাহাড়তলীর

চট্টগ্রামের বিআইটিআইডি পরীক্ষাগারে আরও তিনজন করোনা পজেটিভ রোগী শনাক্ত হলেন শনিবার (১১ এপ্রিল)। এর মধ্যে একজনের বাড়ি নগরীর পাহাড়তলী থানাধীন সিডিএ মার্কেট এলাকায়, অপর দুজনের একজন সাতকানিয়ার বাসিন্দা। অন্যজন চট্টগ্রাম বিভাগেরই লক্ষ্মীপুর জেলার। নতুন করে শনাক্ত এই ৩ জনই পুরুষ।

শনিবার (১১ এপ্রিল) রাত ৮ টা নাগাদ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) ল্যাবে এই তিন করোনা শনাক্তের তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী।

আক্রান্তদের মধ্যে পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকার বাসিন্দার বয়স ৫০। সাতকানিয়া আলী নগরের ইছামতি এলাকার বাসিন্দার বয়স ৬৯ এবং লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার দানপাড়া কোদাল বাড়ির বাসিন্দার বয়স ৩২।

বিআইটিআইডিতে শনিবার (১১ এপ্রিল) মোট ৭৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে বলে চট্টগ্রাম প্রতিদিনকে জানান ডা. সেখ ফজলে রাব্বী।

এ নিয়ে চট্টগ্রামের বিআইটিআইডি ল্যাবে শনাক্ত হওয়া করোনা রোগীর সংখ্যা গিয়ে দাঁড়ালো ১০ জনে। এর মধ্যে ৭ জন নগরের বাসিন্দা। বাকি ৩ জনের দুই জন চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড ও সাতকানিয়া এবং অপরজন লক্ষ্মীপুর জেলার।

সব মিলিয়ে বিআইটিআইডিতে শনিবার পর্যন্ত মোট ৫৯৩ জনের নমুনা পরীক্ষা করা হয়।

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!