মিরসরাইয়ে মারামারিতে একই পরিবারের আহত ৪

চট্টগ্রামের মিরসরাইয়ে পৃথক মারামারিতে একই পরিবারের ৪ জন আহত হয়েছেন। শুক্রবার রাতে ও শনিবার সকালে উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কুরুয়া এলাকায় এসব ঘটনা ঘটে।

আহতরা হলেন ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. নুরুল হুদা (৬৫), তার ছেলে শিহাব উদ্দিন, আশরাফ উদ্দিন ও সালাহ উদ্দিন।

আহত আশরাফ উদ্দিন বলেন, কুরুয়া এলাকার ইসমাইলের ছেলে রানা ও রিয়াদ মাটির ব্যবসা করে। একটি নতুন মসজিদ নির্মাণের জন্য মাটি ভরাট করতে ওদের কাছ মাটি না নেওয়ায় গতকাল আমার বাবার সঙ্গে রানার কথা কাটাকাটি হয়। তাই ক্ষিপ্ত হয়ে শনিবার সকালে ১০-১৫ জন সন্ত্রাসী অস্ত্র-স্বস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে। এ সময় বাবা, আমি ও আমার দুই ভাই আহত হন। এ ঘটনায় আমার বাবা বাদি হয়ে মিরসরাই থানায় একটি অভিযোগ দিয়েছে। আমি অবিলম্বে এসব সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে মোহাম্মদ রানা বলেন, দীর্ঘদিন ধরে আমি ও আমার ভাইয়ের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার করতে থাকে নুরুল হুদা। শুক্রবার রাতে উনাকে এই বিষয়ে জিজ্ঞেস করতে গেলে তিনি তার ছেলেদের নিয়ে আমাদের দুই ভাইকে মারধর করে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল মুজাহিদ বলেন, হাইতকান্দি ইউনিয়নের কুরুয়াতে মারামারির ঘটনায় নুরুল হুদা নামে একব্যক্তি থানায় একটি অভিযোগ দিয়েছেন। এই বিষয়ে তদন্তের জন্য নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবুল হাশেমকে দায়িত্ব দেওয়া হয়েছে। শীঘ্রই তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!