চট্টগ্রামে নোয়াখালী সমিতির নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

চট্টগ্রামস্থ নোয়াখালী সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাতে নগরীর হালিশহরে একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে শপথ অনুষ্ঠান পরিচালনা করেন চট্টগ্রামের সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ হাসান।

সমিতির নব নির্বাচিত সভাপতি আর এম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মোহাম্মদ মোজহারুল হক মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক কক্সবাজারের হোটেল ওশান প্যারাডাইজের চেয়ারম্যান লায়ন এম এন করিম, সহ সভাপতি মো. ইব্রাহিম, সহ সভাপতি মো. হানিফ, যুগ্ম সম্পাদক সুলতান আহমেদ ভূঁইয়া।

এ সময় সমিতির নব নির্বাচিত কর্মকর্তারা বলেন, অচিরেই চট্টগ্রামে নোয়াখালী সমিতির একটি স্থায়ী ভবন নির্মাণের কাজ শুরু করা হবে। এছাড়া চট্টগ্রাম শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকা হত দরিদ্রদের জন্য বিভিন্ন সেবামূলক কর্মসূচি গ্রহণ করা হবে।

সভায় সমিতির সহ সভাপতি আবুল হাসেম, মোহাম্মদ রুহুল আমিন, দপ্তর সম্পাদক ফজলে মাহমুদ হায়দার, সমাজ কল্যাণ সম্পাদক ফজলে এলাহি, প্রচার সম্পাদক সাইফুল্লাহ মানসুর, ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক মোহাম্মদ সোলায়মান, সদস্য যথাক্রমে মুজিবুল হক মোস্তফা কামাল, আলাউদ্দিন আল আজাদ, মো. আকবর হোসেন খান, মো. জয়নাল আবেদীন, মো. মাহমুদুল হাসান, মো. ছায়েদুল হক, জসিমউল ইসলাম, মো. কামাল হোসেন, মো. নাছির উদ্দিন, আমেনা আক্তার, মো. আমির হোসেন ও মো. আবু জাফর সালেহ প্রমুখ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!