বাসায় থাকলে চট্টগ্রামের ৪ থানায় পুলিশ দেবে হোম সার্ভিস

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশনা মেনে যারা বাসায় অবস্থান করছেন তাদের সহায়তায় এগিয়ে এলো চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) উত্তর বিভাগ। এ বিভাগের চারটি থানায় চালু করা হয়েছে ‘হট লাইন’। বাসায় অবস্থান করে আপনিও পাবেন নিত্য প্রয়োজনীয়সামগ্রী এবং ওষুধপত্র। আর কারো যদি অসুস্থ্যতার জন্য হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন হয়, তাদের সহায়তায়ও এগিয়ে আসবে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সিএমপি উপ-কমিশনার (উত্তর জোন) বিজয় বসাক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, সরকার করোনা ভাইরাসের বিস্তার রোধে ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করে সবাইকে বাসায় অবস্থানের নির্দেশ দিয়েছেন। এই নির্দেশ মেনে সুনাগরিকের পরিচয় যারা দিবেন তাদের জন্য আমাদের বিশেষ উদ্যোগ ‘হোম সার্ভিস’। আমারা আমাদের ৪টা থানাতেই হটলাইন চালু করেছি। এখানে ফোন করে নগরবাসী অতীব জরুরি দ্রব্যাদি ও ওষুধের ক্ষেত্রে আমাদের সহায়তা পাবেন। পাশাপাশি কেউ যদি হাসপাতালে ভর্তি হওয়ারও প্রয়োজন হয়, আমরা তাদের সহায়তায় এগিয়ে আসবো।

তিনি আরও বলেন, আপনাদের সহযোগিতায় চট্টগ্রাম নগর পুলিশ আপনাদের দোড়গোড়ায়। সেবা নিন, সুস্থ থাকুন, সুস্থ রাখুন। এই দেশ আপনার আমার সকলের। এ দেশকে ভালো রাখার দায়িত্ব আপনার আমার সকলের।

হটলাইনগুলো হলো- চাদগাঁও থানা ০১৭৬৯৬৯৫৬৬৯, পাঁচলাইশ থানা ০১৭৬৯৬৯৫৬৭০, বায়েজিদ বোস্তামী থানা ০১৭৬৯৬৯৫৬৬৮ এবং খুলশী থানা ০১৭৬৯৬৯৫৬৬৬।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!