চকরিয়ায় যুবকের লাশ উদ্ধার

চকরিয়ায় যুবকের লাশ উদ্ধার 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় মসজিদের পুকুর থেকে আবু ছৈয়দ (৪৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১টার দিকে চকরিয়া উপজেলার বদরখালী বাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আবু ছৈয়দ মহেশখালী উপজেলার মাতারবাড়িস্থ মনহাজিরা পাড়া এলাকার আমির হামজার ছেলে।
বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর বলেন, মঙ্গলবার সকালে বদরখালী বাজারস্থ জামে মসজিদের পুকুরে একটি লাশ ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন আমাকে খবর দেয়। খবর পেয়ে ঘটানাস্থলে এসে দেখি পুকুরে একটি লাশ ভাসছে। এসময় লাশের পাশে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। ধারনা করা হচ্ছে ওই পরিচয়পত্র নিহতের। পরে ঘটনাটি থানার ওসিকে জানায়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, স্থানীয় চেয়ারম্যান থেকে বদরখালী বাজারের মসজিদে পুকুরে লাশ ভাসছে খবর পেয়ে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যায়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। তাই ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কি কারণে মারা গেছে বলতে পারছিনা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!