কাপ্তাইয়ে রকেট লাঞ্চারসহ পিতা-পুত্র আটক

কাপ্তাইয়ে রকেট লাঞ্চারসহ পিতা-পুত্র আটক 1রাঙ্গামাটি প্রতিনিধি : জেলার কাপ্তাইয়ের রাইখালী এলাকা থেকে রকেট লাঞ্চার ভারী অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতরা সম্পর্কে পিতা-পুত্র । তারা হলেন- থোয়াই সুইনু মার্মা (৪৩) ও তার ছেলে ক্যহিংহলা মার্মা (২২)।
শুক্রবার বিকালে পরিচালিত বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। এরপর সন্ধ্যা ৭টায় রাঙ্গামাটি রিজিয়ন সদর দফতরে নিয়ে মিডিয়াকর্মীদের সামনে তাদেরকে হাজির করে রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।
অভিযান পরিচালনাকারী সেনা কর্মকর্তারা জানান, সন্ত্রাসীরা পার্বত্য এলাকায় নাশকতার উদ্দেশ্যে বিদেশে তৈরি বিশেষ বিস্ফোরকসহ অস্ত্রের চালান নিয়ে এসেছে, এমন গোপন সংবাদ নিশ্চিত হওয়ায় সেনাবাহিনী, বিজিবি ও পুলিশের যৌথবাহিনীর টিম কাপ্তাইয়ের চন্দ্রঘোনার রাইখালী ইউনিয়নে অভিযান চালায়। অভিযানে রাইখালী ইউনিয়নের নারানগিরিমুখ এলাকার নিজ বাড়ি থেকে ওই দু’জনকে আটক করে যৌথবাহিনী। এ সময় তল্লাশি চালিয়ে বিদেশ থেকে নিয়ে আসা চারটি শক্তিশালী বিশেষ বিদেশী বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। সেগুলো এক ধরনের রকেট লাঞ্চার বলে জানায়, আটককৃতরা।
আটক থোয়াই সুইনু মার্মা ২ নম্বর রাইখালী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড মেম্বার ও জেএসএস’এর সাবেক ইউনিয়ন সভাপতি এবং তার ছেলে ক্যহিংহলা মার্মা পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) কাপ্তাই থানা শাখার সভাপতি বলে জানান, সেনা কর্মকর্তারা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!