কাজীর দেউড়ি থেকে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নগরের কোতোয়ালী থানাধীন কাজীর দেউড়ি মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৪১ ক্যান বিয়ার উদ্ধারসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

রোববার (২৫ আগস্ট) মো. মিজানুর রহমান (২৮) নামের ফয়েজ ডিপার্টমেন্টাল স্টোরের মালিককে আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নগরীর কোতোয়ালী থানাধীন কাজীর দেউড়ি মোড়ে ফয়েজ ডিপার্টমেন্টাল স্টোরের ভিতর কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছেন। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে মিজানুর রহমান নামের একজনকে গ্রেপ্তার করেন।

আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য অনুযায়ী ওই দোকান তল্লাশি করে দোকানের মধ্যে প্লাস্টিকের বস্তার ভিতর কৌশলে লুকানো অবস্থায় ১৪১ ক্যান বিয়ার উদ্ধারসহ আসামিকে আটক করা হয়।

আটককৃত বিয়ারক্যান।
আটককৃত বিয়ারক্যান।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে মাদকদ্রব্য সংগ্রহ করে ডিপার্টমেন্টাল স্টোরের ব্যবসার আড়ালে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে আসছেন।

আটককৃত অভিযুক্ত এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য নগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!