কর্ণফুলী টানেলে নিয়ন্ত্রণ হারালো মাইক্রোবাস, নৌবাহিনী সদস্যসহ আহত ৭

ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের আনোয়ারা প্রান্তে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে। এতে নিরাপত্তার দায়িত্বে থাকা এক নৌবাহিনী সদস্যসহ মাইক্রো বাসের ৬ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর বলে জানায় পুলিশ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ৮টায় কক্সবাজার থেকে আসা একটি মাইক্রোবাস এই দুর্ঘটনারর কবলে পড়ে।

আহতরা হলেন নৌবাহিনীর সদস্য গাজী মাহবুবুর রহমান রনি, মাইক্রোবাস চালক রুবেল, যাত্রী আলী মর্তুজা, রাশেদুল ইসলাম, ফারহানা, মুন্না ও কান্তি।

এদের মধ্যে নৌবাহিনীর সদস্যকে সিএমএইচ হাসপাতাল ও রনিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল এবং বাকিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঘন কুয়াশায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের ওপর নির্মিত ট্রাফিক বক্সে ধাক্কা দেয়। এতে মাইক্রোটি দুমড়ে-মুচড়ে যায়। পরে টানেল কর্তৃপক্ষ সেটি সরিয়ে নেয়।

আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন আহমেদ জানান, একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাফিক বক্সে ধাক্কা দেয়। গাড়িতে থাকা ছয় জন ও নিরাপত্তার দায়িত্বে থাকা এক নৌবাহিনীর সদস্য আহত হয়। আহতদের প্রথমে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাদের চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। আর মাইক্রোবাসটিকে জব্দ করা হয়।

তিনি আরো জানান, পুলিশ তদন্তের কাজ শুরু করেছে। পরে বিস্তারিত জানানো হবে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!