করোনার কবলে আওয়ামী লীগ নেতা নানক, বাসায় সুস্থই আছেন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে।

জাহাঙ্গীর কবির নানক বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন। দেশবাসীর কাছে তিনি ও তার পরিবারের সদস্যরা অতিসত্বর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠকে অংশগ্রহণের জন্য বুধ (৩০ সেপ্টেম্বর) ও পরদিন বৃহস্পতিবার দুই দফায় নানকের করোনা টেস্ট করা হয়। দুই টেস্টের রিপোর্টেই করোনা পজিটিভ আসে।

এদিকে দেশবাসীকে উদ্দেশ্যে নানক তার ফেসবুক পেজে লিখেছেন, ‘বৈশ্বিক মহামারি করোনা (কোভিড-১৯)-এর শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে দেশের মানুষের এবং দলের জন্য কাজ করে গেছি। বর্তমানে আমি করোনা পজিটিভ হওয়ার কারণে হোম কোয়ারেন্টিনে আছি। আল্লাহর রহমতে সুস্থ আছি, ভালো আছি। দ্রুত আরোগ্য লাভ করে আপনাদের সেবায় আবার নিজেকে নিয়োজিত করতে সবার কাছে দোয়া প্রার্থনা করছি।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগে সংসদে দেওয়া বক্তব্যসহ বিভিন্ন অনুষ্ঠানে জানিয়েছেন, করোনা সংক্রমণকালে ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন তার দলের নেতাকর্মীরা। যে কারণে তাদের অনেকে আক্রান্ত হয়েছেন।

এরই মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বেশ কয়েকজনসহ তৃণমূলের অনেক নেতা করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে মন্ত্রীসহ অনেকে মারাও গেছেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!