কক্সবাজারে ২ সহকারীসহ চিহ্নিত ছিনতাইকারী গ্রেপ্তার

কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছড়ায় ২জন সহযোগীসহ চিহ্নিত ছিনতাইকারী গ্রেপ্তার হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের বিভিন্ন সরঞ্জামও উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) ছিনতাইয়ের প্রস্তুতিকালে কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর পয়েন্ট থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি মামলা রেকর্ড করে শুক্রবার (২৯ মে) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হল কক্সবাজার শহরের বাহারছড়া বালিকা মাদ্রাসার শিক্ষক আবুল হোসেন মাস্টারের ছেলে চিহ্নিত ছিনতাইকারী মোহাম্মদ আরমান (২৮), একই এলাকার নুরুল হাকিম ওরফে আফসারের ছেলে মো. পারভেজ (৩০) ও পশ্চিম বাহারছড়ার মৃত ফিরোজ আহমদের ছেলে জোনায়েদ আহমদ।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মাসুম খান জানান, কবিতা চত্বর এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছুরি, মুখোশসহ ছিনতাইয়ের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মাসুম খান আরও জানান, বিশেষ করে আটককৃতদের মধ্যে ছিনতাইকারী আরমানের নেতৃত্বে প্রায়ই পর্যটন এলাকার বিভিন্ন স্পটে ছিনতাইয়ের ঘটনা ঘটে। দীর্ঘদিন ধরে তাকে ধরার জন্য পুলিশের চেষ্টা ছিল। সর্বশেষ বৃহস্পতিবার ছিনতাইয়ের প্রস্তুতিকালে দুই সহযোগিসহ পুলিশের হাতে আটক হয় আরমান।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!