ওভারটেক করতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী নানা-নাতনির

চট্টগ্রামের লোহাগাড়ায় ওভারটেক করতে গিয়ে ট্রাকের চাকার নিচে পড়ে মোটরসাইকেল আরোহী নানা-নাতনি প্রাণ হারিয়েছেন। এই ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (৪ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার পদুয়া ইউনিয়নের নয়াপাড়ায় এই দুর্ঘটনাটি ঘটে। মোটরসাইকেল ও ট্রাক চট্টগ্রামমুখী ছিল।

নিহতরা হলেন উপজেলার আমিরারাদ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের লালীর বাপের পাড়ার ইকবাল হোসেন ওরফে বাবলু ও তার নাতনি সাতকানিয়া উপজেলার ছাদহা মোরশেদ চেয়ারম্যানের বাড়ির মো. তারেকের কন্যা আজুয়া আকতার (৪)।

এই ঘটনায় মৃত বাবলুর মেয়ে সামিরাকে (৩০) উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ট্রাক ও মোটরসাইকেল চট্টগ্রামমুখি ছিল। মোটরসাইকেলটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে কক্সবাজারমুখী একটি সিএনজির সামনে পড়ে নিয়ন্ত্রণ হারায়। এরপরই দুর্ঘটনা ঘটে।

নিহত বাবলুর ছোট ভাই খাইরুল বাশার জানান, সামিরার শ্বশুর বাড়ি সাতকানিয়া উপজেলার ছদাহা এলাকার মোরশেদ চেয়ারম্যানের বাড়ি। তার স্বামী দক্ষিণ আফ্রিকা থাকায় সে দীর্ঘদিন ধরে আমিরাবাদ ইউনিয়নে বাপের বাড়িতে থাকত। শ্বশুর বাড়িতে নতুন বাড়ি নির্মাণকাজ চলছিল।

রোববার বিকালে আমার বড়ভাই বাবলু ও তার মেয়ে-নাতনিকে নিয়ে মোটরসাইকেল করে নতুন বাড়ির কাজ দেখতে ছদাহার উদ্দেশ্যে বের হয়। বাড়ি দেখা শেষে পথিমধ্যে পদুয়া নয়াপাড়া এলাকায় ট্রাকের সঙ্গে দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নানা-নাতনি নিহত হন। আহত মেয়ে সামিরাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এই ব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।

আরএম/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!