আমিনকে মনোনয়ন দিতে সাতকানিয়া-লোহাগাড়ার ৭৬ নেতার লিখিত দাবি

চট্টগ্রামে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের ৭৬ জন নেতা আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামকে মনোনয়ন দেওয়ার জন্য লিখিতভাবে দাবি জানিয়েছেন।

বিবৃতিতে স্বাক্ষরকারী নেতাদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাত নেতা, আওয়ামী লীগ লোহাগাড়া সাতকানিয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদকসহ ২৪ জন নেতা, আওয়ামী লীগ লোহাগাড়া উপজেলা কমিটির সভাপতিসহ ৪০ জন নেতা, সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও চট্টগ্রাম জেলা পরিষদের একজন সদস্য।

বিবৃতিতে স্বাক্ষর করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিচ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ আঙ্গুর, কৃষি ও সমবায় সম্পাদক গোলাম ফারুক ডলার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমানুর রশিদ হিরু, সহ দপ্তর সম্পাদক জসিম উদ্দিন এবং সহ প্রচার সম্পাদক এ কে এম আজাদ।

এতে আরও স্বাক্ষর করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট আহমদ সাইফুদ্দিন সিদ্দিক, মৃদুল কান্তি দাশ, অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, সাইফুদ্দিন শাহী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু জাফর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, দপ্তর সম্পাদক সাইদুর রহমান দুলাল, ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সালাহউদ্দিন শাহরিয়ার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হাফেজ আহমদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সারওয়ার উদ্দিন চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউনুস খোকন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অ্যাড. শাহদাত হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম তৌহিদ, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাঈমূল হক চৌধুরী হারুন এবং কার্যনির্বাহী সদস্য মনজুর কামাল চৌধুরী, দেলোয়ার হোসেন, মোসাদ হোসেন চৌধুরী, মোহাম্মদ হানিফ, দেলোয়ার হোসেন মাস্টার।

একই বিবৃতিতে আরও যারা স্বাক্ষর করেছেন, তারা হলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একে এম আসাদ, সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ডালু ও সাধারণ সম্পাদক নূর হোসেন এবং চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আবদুল আলিম।

এদিকে একইভাবে পৃথক এক বিবৃতিতে স্বাক্ষর করেছেন— আওয়ামী লীগ লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি জান মোহাম্মদ সিকদার, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. হুমায়ুন কবির বাদশা ও ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব ও এডভোকেট মোহাম্মদ মিয়া ফারুক, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল আলম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এম. কামাল উদ্দিন, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা শহিদুল হক হোসাইনী, আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল কাইয়ুম, বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আবু ইউসুফ, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক মোজাহিদ বিন আলম কাইছার, সাংস্কৃতিক সম্পাদক শ্রী সুভাষ চন্দ্র নাথ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক প্রফেসর ওসমান গনি, শ্রম বিষয়ক সম্পাদক নূরুল কবির সলিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক এমএস মামুন এবং কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, নূরুল হক কন্ট্রাক্টর, নূরুল আবছার, হারুনুর রশিদ রাসু, মামুন-উর রশিদ চৌধুরী, ডা. মোহাম্মদ এমরান, রফিকুল ইসলাম, মোজাহের আহমদ, কামরুল হুদা, মাস্টার বিমল কিশোর চৌধুরী, আবচার আহমদ, দিদারুল আলম বাবুল, নরশেদ আলম চৌধুরী, সলিল কান্তি বড়ুয়া, জাহাঙ্গীর আলম, আলী আহমদ।

এছাড়া ওই বিবৃতিতে লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরীর স্বাক্ষর রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!