আনোয়ারায় ট্রাক-বাইক সংঘর্ষে প্রাণ গেল চালকের, আহত ২

চট্টগ্রামের আনোয়ারায় সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে বাইকের সংঘর্ষে মুমিনুল হক সোহেল নামের ৩৫ বছর বয়সী এক বাইকচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২ জন। বুধবার (৮ এপ্রিল) বিকালে উপজেলার পিএবি সড়কের শোলকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকার মো. ছৈয়দের ছেলে। আহত একজনের নাম মোহাম্মদ কালু মিয়া (২৮)। তবে অপরজনের নাম জানা যায়নি।

দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা হাসপাতালে নেওয়া হলে সেখানে সোহেলের অবস্থার অবনতি হলে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে মারা যান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম শহরের আছাদগঞ্জ থেকে এনজিএস সিমেন্ট বোঝাই একটি মিনিট্রাক বাঁশখালীর গুণাগরি যাওয়ার পথে পিএবি সড়কের শোলকাটা এলাকায় পৌঁছলে বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাইকে থাকা তিনজনই গুরুতর আহত হন। পুলিশ আহতদের উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে নেওয়ার পর মুমিনুল হকের অবস্থার অবনতি হলে চমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, দুর্ঘটনায় আহত তিনজনই বাইক আরোহী। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। তবে ট্রাক ও বাইকটি জব্দ করেছে পুলিশ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!