আনোয়ারার ‘ইয়াবা সেলিম’ গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় বহুল আলোচিত ৫ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মো. সেলিম (৩৬) প্রকাশ ইয়াবা সেলিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২২ জুন) দিবাগত রাতে উপজেলার চাতরী চৌমহনীবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সেলিম উপজেলার রায়পুর ইউনিয়নের খোর্দ্দ গহিরা উঠান মাঝির বাড়ির ইসলাম আহম্মদের ছেলে।

জানা গেছে, সেলিম দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে আনোয়ারা থানায় তিনটি, কর্ণফুলী থানায় একটি ও পতেঙ্গা থানায় একটি মামলা রয়েছে। এসব মামলায় ওয়ারেন্ট হলেও কৌশলে পালিয়ে বেড়াচ্ছে তিনি।

২০১৭ সালের ১৭ অক্টোবরে চট্টগ্রামের হালিশহর থানা পুলিশ তাকে একবার গ্রেপ্তার করলেও পরে জামিনে এসে তিনি আবারও ইয়াবা ব্যবসা চালিয়ে যেতে থাকেন। সর্বশেষ গতকাল রাতে সেলিম চট্টগ্রাম শহরের উদ্দেশ্য বাড়ি থেকে বের হলে গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক রেজাউল করিমের নেতৃত্বে চাতরী চৌমহনী বাজারের পশ্চিমে পাঁচ সিকদার পুল এলাকা তাকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া গত ২০১৮ সালে কর্ণফুলী মইজ্জারটেক এলাকা থেকে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার মামলায় সেলিম প্রধান আসামি। মঙ্গলবার (২৩ জুন) বিকেলে এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, সেলিম একজন চিহ্নিত ইয়াবা কারবারি। তার বিরুদ্ধে ইয়াবা ও ফৌজাদারিসহ বিভিন্ন থানায় পাঁচটি মামলা রয়েছে। সব মামলায় তার ওয়ারেন্ট হয়েছে। সোমবার রাতে তাকে গ্রেপ্তার করে মঙ্গলবার ২০১৮ সালের মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!