তুলে নিয়ে যুবককে গুলি করে হত্যা টেকনাফে

কক্সবাজারের টেকনাফে গহীন পাহাড় থেকে জসিম উদ্দিন নামের ২৮ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুন) রাত ৮টার দিকে হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী পাহাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। জসিম উদ্দিন রঙ্গিখালী এলাকার গুরা মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে এবং পুলিশের অভিযান অব্যাহত আছে।

নিহতের স্বজনরা জানান, সকালে জসিম উদ্দিন কয়েকজন শ্রমিক নিয়ে রঙ্গিখালী পাহাড়ের কাছে নিজের জমিতে কৃষি কাজ করতে যায়। এ সময় প্রতিপক্ষের একদল স্বশস্ত্র দুর্বৃত্ত তাকে অস্ত্রের মুখে পাহাড়ে ধরে নিয়ে যায়। পরে তার সঙ্গে থাকা শ্রমিকেরা বাড়িতে এসে খবরটি পরিবারকে জানায়। সঙ্গে সঙ্গে জসিমের পরিবার বিষয়টি পুলিশকে জানায়। পরে দুপুরের দিকে টেকনাফ থানা পুলিশের একটি দল পাহাড়ে উদ্ধার অভিযান শুরু

তখন অপহৃতের পরিবার বিষয়টি থানা পুলিশকে অবহিত করে। এরপর দুপুরের দিকে টেকনাফ থানা পুলিশের একটি দল পাহাড়ে উদ্ধার অভিযান শুরু করে। একপর্যায়ে তারা রঙ্গিখালী পাহাড়ে গুলিবিদ্ধ অবস্থায় জসিমের লাশ পড়ে থাকতে দেখে। পরে রাত ৮ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, হ্নীলা রঙ্গিখালী এলাকায় পাহাড়ি জমি দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে দুই গ্রুপের বিরোধ চলে আসছিল। তারই জেরে প্রতিপক্ষের হাতে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে। ইতোমধ্যে রঙ্গিখালী এলাকায় দুই গ্রুপের বিরোধের জের ধরে স্থানীয় ইউপি মেম্বারসহ ৪ জন প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!