আগ্রাবাদ সিজিএস কলোনিতে গোলাগুলি, আটক ৪

নগরীর আগ্রাবাদ সিজিএস (মসজিদ) কলোনিতে প্রতিদ্বন্দ্বী দুটি পক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে। গোলাগুলি থামলে একপর্যায়ে ডবলমুরিং থানা পুলিশ কলোনির মূল ফটক বন্ধ করে ভেতরে অভিযান পরিচালনা করে। অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে।

বুধবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে গোলাগুলি হয়। পুলিশ ১২টার পর অভিযান পরিচালনা করে।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, শুনেছি সরকারি কাজের দরপত্র জমা দেওয়া নিয়ে সরকারি দলের দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। আর মারামারি তো এখানকার নিয়মিত ঘটনা। কথায় কথায় এখানে অস্ত্র উঁচিয়ে এক পক্ষ আরেক পক্ষকে ধাওয়া দেয়। ওই পক্ষ শক্তি সঞ্চয় করে পাল্টা ধাওয়া দেয়। কখনো কখনো পুলিশের উপস্থিতিতেও মারামারি হয় বলে তিনি উল্লেখ করেন। টেন্ডার নিয়ে মারামারি তো স্বাভাবিক ঘটনা।

আগ্রাবাদ সিজিএস কলোনিতে গোলাগুলি, আটক ৪ 1

আরেক প্রতক্ষদর্শী মিলন হোসেন বলেন, সকালে কয়েকজন বহিরাগত সন্ত্রাসী কিরিচ, ছুরি ও আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেয়। কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে তারা আবার এলাকা ছেড়ে চলে যাওয়ার পর পুলিশ এসে চারজনকে আটক করে থানায় নিয়ে যায়।

চারজন আটকের বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সদীপ কুমার দাশ বলেন, সিজিএস কলোনিতে মারামারির ঘটনায় চারজন আটক আছে। আমি অসুস্থ্, বিস্তারিত জানতে থানায় যোগাযোগ করুন।

থানার ডিউটি অফিসার এএসআই কামরুন নাহার জানান, চারজন আটক আছে। বিকেল ৪.৫০টা পর্যন্ত থানায় তাদের নাম তালিকাভুক্ত না হওয়ায় তিনি আটককৃতদের নাম ঠিকানা বলতে পারেননি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!