অসহায় শীতার্ত মানুষের পাশে খাগড়াছড়ি জেলা পুলিশ

খাগড়াছড়ি পার্বত্য জেলার অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে জেলা পুলিশ। পক্ষকাল ধরে জেলার বিভিন্ন অঞ্চলে বিতরণ করা হয়েছে শীতবস্ত্র।

কর্মসূচির অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকায় শীতার্ত ছিন্নমূল মানুষদের চট্টগ্রাম সমিতি ওমানের দেওয়া উপহারে উষ্ণতা ছড়িয়ে দেয় খাগড়াছড়ি জেলা পুলিশ।

প্রবাসী সিআইপি ও কমিউনিটি সংগঠকদের নিয়ে অসহায় দুই শতাধিক শীতার্তদের হাতে কম্বল তুলে দেন খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর ।

এ সময় সঙ্গে ছিলেন চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি মোহাম্মদ ইয়াছিন চৌধুরী, সিআইপি ও সমন্বয়ক জ্যেষ্ঠ সাংবাদিক এজাজ মাহমুদ।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ কমিউনিটি কাতারের সম্পাদক নুর মোহাম্মদ, ওমানপ্রবাসী সিআইপি মোহাম্মদ আশরাফুর রহমান, আবদুল করীম, মোহাম্মদ মোরশেদ, পারভেজ মোহাম্মদ আমানউল্লাহ চৌধুরী ও মো. আবদুল মান্নান, কমিউনিটি সংগঠক মো. নাসির মাহমুদ এবং খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. জসীম উদ্দিন, মাটিরাঙ্গা থানার ওসি কমল ধর ও খাগড়াছড়ি সদর থানার ওসি তানভীর হাসান।

পুলিশ সুপার বলেন, ‘শীতার্ত মানুষদের একটুখানি উষ্ণতা এনে দিতে, এ উদ্যোগ অসহায়দের সামান্যতম উপকার হলেও আমরা কৃতার্থ হবো।’

অনুষ্ঠানে জানানো হয়, এ পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় ২ হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা পুলিশ ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!