আক্রান্ত
২৪৬০৪
সুস্থ
২০৭৪৯
মৃত্যু
৩১৮

সৌদিআরবে স্ট্রোক করে মারা গেলেন লোহাগাড়ার যুবক

0

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের লোহাগাড়া কলাউজান ইউনিয়নের মোহাম্মদ সোহাইল (২৩) নামে এক সৌদিআরব প্রবাসীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ নভেম্বর) দিবাগত রাত ৩টায় মদিনা নগরীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি লোহাগাড়া উত্তর কলাউজান খালাদাদ খাঁন পাড়ার নুর আহমদ বাড়ির সৌদিপ্রবাসী মোহাম্মদ ইব্রাহিমের ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, নিহত সোহাইল ৫ বছরের অধিক সময় সৌদি আরবের মদিনায় কর্মরত। তিনি ২০ দিন আগে শারীরিক অসুস্থতার কারণে মদিনা নগরীর একটি হাসপাতালে ভর্তি হন। এ সময় নিহতের বাবা সৌদিপ্রবাসী মোহাম্মদ ইব্রাহিম বাংলাদেশে অবস্থান করেছিলেন। ছেলের অসুস্থতার খবর শুনে এক সপ্তাহ আগে তিনিও সৌদিআরব চলে যান। সেখানে গিয়ে জানতে পারেন তার ছেলে ব্রেইন স্ট্রোক করেছে। ১৩ নভেম্বর রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ইন্তেকাল করেন মো. সোহাইল।

স্থানীয় ইউপি সদস্য আবদুর রহিম জানান, গুরতর অসুস্থ অবস্থায় সোহাইলকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন চিকিৎসকরা ব্রেইন স্ট্রোক হয়েছে বলে জানান। চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থা অবনতি হলে হাসপাতালের জরুরি বিভাগে আইসিইউতে রাখা হয়। সেখানে প্রায় দু’সপ্তাহ চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm