সমুদ্রে গোসল করতে নেমে ভেসে গেল ফটিকছড়ির যুবক

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছে মাহফুজ (১৮) নামে ফটিকছড়ির এক যুবক। মঙ্গলবার (১৮ আগস্ট) বিকাল সোয়া ৪টার দিকে বন্ধুদের সাথে গোসল করতে নিখোঁজ হয় ওই যুবক।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো জিল্লুর রহমান সত্যতা নিশ্চিত করেছেন। নিখোঁজ মাহফুজ চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর মিয়াজি এলাকা এলাকার মাহবুবুর রহমানের ছেলে। তিনি বন্ধুদের সাথে কক্সবাজার বেড়াতে এসেছিলেন।

নিখোঁজ হওয়া মাহফুজের বন্ধু মো. হুমায়ুন বলেন, ওরা ২৪ জন মিলে একটি বাসে করে কক্সবাজার বেড়াতে এসেছেন। বেলা ৩টার দিকে তারা লাবণী পয়েন্টে সাগরে গোসল করতে নামেন। গোসল করার এক পর্যায়ে ঢেউয়ের তোড়ে ভাসতে থাকে মাহফুজ। তাকে উদ্ধারের জন্য এগিয়ে যায় আরেক বন্ধু জিহাদ। তখন দুইজনই ভেসে যাচ্ছিল। তখন বিষয়টি অন্যদের নজরে আসে। পরে সাগরে পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত বিচ কর্মীদের জানানো হয়। বিচ কর্মীরা বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান চালালেও এখন পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৬ টা) নিখোঁজ মাহফুজের সন্ধান মেলেনি।

এ ব্যাপারে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান জানান, পর্যটক নিখোঁজ হওয়ার বিষয়টি অবগত হওয়ার সাথে ট্যুরিস্ট পুলিশ ও বিচে নিয়োজিত ডুবুরিরা তাকে খুঁজছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!