s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

শুক্র-শনিবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব গুরুত্বপূর্ণ এলাকায়

0

চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ ও জনবহুল আগ্রাবাদ, খুলশী ও পাথরঘাটার বেশ কিছু এলাকায় শুক্রবার (৬ নভেম্বর) এবং শনিবার (৭ নভেম্বর) বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। এর মধ্যে বেশিরভাগ এলাকায় সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত, আবার কিছু এলাকায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

আগ্রাবাদ উপকেন্দ্রের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না—

শুক্রবার, ৬ নভেম্বর—সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদের আওতাধীন দেওয়ানহাট, ডবলমুরিং থানা, প্রিয়ম গার্মেন্টস ও আশপাশ এলাকাসমূহ।

খুলশী উপকেন্দ্রের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না—

শুক্রবার, ৬ নভেম্বর—সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশীর আওতাধীন অক্সিজেন ১১ কেভি ফিডার জালালাবাদ এইচ-০১ এর আওতায় নাসিরাবাদ হাউজিং সোসাইটি, রোড নং ১, ২, ৩, ৪, ৫, ৬, হিলভিউ হাউজিং সোসাইটি, অংকুর স্কুল, মিমি আবাসিক এলাকা, সানন্দা আবাসিক এলাকা, আরেফিন নগর, প্রবর্তক মোড়, আফমি প্লাজা, মিমি সুপার মার্কেট, নাসিরাবাদ মসজিদ ও সংলগ্ন এলাকাসমূহ।

পাথরঘাটা উপকেন্দ্রের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না—

শনিবার, ৭ নভেম্বর—সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ পাথরঘাটার আওতাধীন বাকলিয়া-পাথরঘাটা ৩৩ কেভি সার্কিট-১ এর আওতায় পাথরঘাটা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন নিউমার্কেট, আলকরণ, কোতোয়ালী, জেল রোড, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার, আছাদগঞ্জ, খাতুনগঞ্জ, চাক্তাই, ভেড়া মার্কেট, ফিরিঙ্গীবাজার, সিরাজদৌলা রোড, লালদিঘী, টেরীবাজার, হাজারীলেন, জহুর মার্কেট, বাংলাদেশ ব্যাংক, সিএমপি, কোতোয়ালী থানা, জিপিও, ডিসি অফিস, কোর্ট বিল্ডিং এলাকা, সতীশ বাবু লেন, মিরিন্ডা লেন, রহমতগঞ্জ, চামড়ার গুদাম, ইকবাল রোড, বান্ডেল রোড, বংশাল রোড, ফিসারীঘাট, এয়াকুব নগর, অভয়মিত্র ঘাট, কবি নজরুল ইসলাম সড়ক, ব্রীজঘাট, বলুয়ারদিঘী পাড়, কোরবানীগঞ্জ, কাজেম আলী রোড, ঘাটফরহাদবেগ, রুমঘাটা, ফারুক দেওয়ানজী পুকুরপাড়, বক্সিরহাট, জেনারেল হাসপাতাল, রেডক্রিসেন্ট হাসপাতাল, প্যারেড কর্নার, পার্সিভ্যাল হিল, রশিক হাজারী লেন, দেবপাহাড়, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ, চকবাজার বিবিবি-পাথরঘাটা উপকেন্দ্রের আওতাধীন এলাকাসমূহ পর্যায়ক্রমে লোডশেডিংয়ের মাধ্যমে বন্ধ ও চালু থাকবে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm