s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

‘শিশু ধর্ষণ’ যুবককে ধরে পুলিশে দিলেন জনতা

0

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকায় প্রথম শ্রেণির সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে খলিল (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৬ জুন) বিকাল ৪ টায় উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ফুলতল এলাকার কালা মির্জার বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। আটক খলিল একই বাড়ির হাশেম মিস্ত্রির ছেলে।

এরআগে মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ফুলতল এলাকার রশিদ আহমদের কলোনিতে এ ঘটনা ঘটে। ঘটনার পর শিশুটির পরিবার খলিলকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন।

স্থানীয় বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম জানান, অভিযুক্ত যুবক নিজেই আমাকে ফোন করে জানায়, তাকে স্থানীয়রা আটক করে রেখেছে। এ ঘটনা শোনার পর আমি উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে খবর দিয়ে নিজেই যাই ঘটনাস্থলে। এরপর স্থানীয়দের কাছ থেকে জানতে পারি সাত বছরের একটি শিশুকে মা ও বাবা ঘরে না থাকার সুযোগে জোরপূর্বক ধর্ষণ করে খলিল। এ ঘটনায় তাকে স্থানীয়রা তাকে আটক রাখে। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশের হাতে তুলে দেওয়া হয় ওই যুবককে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, ধর্ষণের ঘটনায় শিশুটির পরিবার বাদি হয়ে মামলা করেছে। শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm