s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

‘রুবানার সাহসিকতাই দেশের গার্মেন্টসশিল্প এখনো টিকে আছে’

বিজিএমইএ চট্টগ্রাম ফোরামের সভা

0

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) প্রথম সহ-সভাপতি এমএ সালাম বলেছেন, ‘গত ২২ মাস ধরে বিজিএমইএ’র প্রেসিডেন্ট ড. রুবানা হকের নেতৃত্বে বর্তমান বোর্ডের সফলতা এসেছে। তার এই সফলতা প্রত্যেক ভোটারদের কাছে পৌঁছাতে হবে।’

তিনি আরও বলেন, ‘ভোটাররা এখন সচেতন, চলমান পেন্ডামিক পরিস্থিতিতে প্রেসিডেন্ট রুবানার সাহসিকতার জন্যই আজকে বাংলাদেশের গার্মেন্টসশিল্প এখনো টিকে আছে। বর্তমান বোর্ডের সফলতার ধারাবাহিকতা অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্যই ড. রুবানা প্রেসিডেন্ট না হয়ে পরিচালক হয়ে আবারও বোর্ডে আসতে চায়। কারণ বর্তমান এ দূর অবস্থায় বোর্ডে কাজ করে বিজিএমইএকে শক্তিশালী করাই তার লক্ষ্য।’

রোববার (২১ ফেব্রুয়ারি) বিজিএমইএ নির্বাচন ২০২১-২০২৩ উপলক্ষে নাসিরাবাদস্থ চট্টগ্রাম ফোরাম অফিসে নির্বাচনী প্রাক প্রস্তুতি কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এমএ সালাম এসব কথা বলেন।

ফোরাম চট্টগ্রাম সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌসের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিকের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন ফোরাম চট্টগ্রামের সহ-সভাপতি ও কেডিএস গ্রুপের পরিচালক সেলিম রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এমডিএম মহিউদ্দিন চৌধুরী, আনিসুজ্জামান ভূঁইয়া, এমদাদুল হক, একেএম সালাহউদ্দিন, আকবর খান, আবদুল মান্নান রানা, এসএম জাহিদ চৌধুরী।

এ সময় আরও উপস্থিত ছিলেন বেলায়েত হোসেন, সাইফুল্লাহ মনসুর, এনামুল আজিজ, আশরাফুল রহমান, বশির উদ্দিন আহমদ, শফিকুল ইসলাম টিটু, ওয়াদুদ মো. মোয়াজ্জেম হায়দার সমীর, অশোক গুপ্ত, রিয়াজ ওয়েজ, দিদারুল আলম, কাজী নুরুল ইসলাম মিটু, আশিক ভূঁইয়া, এমএ সিদ্দিক চৌধুরী, ইমাম হোসেন, মো, আজম, মো. সেলিম (ফারজানা), আজিজুল হক, রায়হান সামস হোসাইন, শিব্বির প্রমুখ।

Din Mohammed Convention Hall

সভায় ভিডিও কলের মাধ্যমে শুভেচ্ছা জানান বিজিএমই’র ফোরাম চট্টগ্রামের সভাপতি খলিলুর রহমান। সভায় বিজিএমই’র সাবেক পরিচালক আবদুল মান্নান রানাকে প্রধান সমন্বয়কারী, মির্জা আকবর আলী, মো. ইমাম হোসেন, সাইফুল ইসলাম সিজারকে সহ-সমন্বয়ক করে ২৫ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা উপ-কমিটি গঠন করা।
বিজ্ঞপ্তি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm