রাঙ্গুনিয়ায় ৫ বসতঘর পুড়ে ছাই

0

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পুড়ে ছাই হয়েছে ৫ বসতঘর। বুধবার (২৫ মার্চ) বিকাল ৪টায় উপজেলার উত্তর রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের রানীরহাট ঠান্ডাছড়ি নতুন পাড়া কলোনিতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে।

আগুনের খবর পেয়ে তাৎক্ষণিক রাউজানের ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততোক্ষণে ৫ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ফলে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার ১ নম্বর রাজানগরের ৫ নম্বর ওয়ার্ডের মুহাম্মদ শামশুল আলমের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনে মো. আলমগীর, মুহাম্মদ রিয়াজ উদ্দিন, ইসমাইল হোসেন ও মো: ইছহাকের ঘর পুড়ে যায়। এসময় ৫ ঘরের মূল্যবান জিনিস ও কাগজপত্রসহ প্রায় ৮-১০ লাখ টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা।

রাউজান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। আগুনে পাঁচটি বসতঘর পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৮-১০ লাখ টাকার ক্ষয়ক্ষতির ধারণা করা হচ্ছে বলে জানান তিনি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন