রাউজানে যুবকের আত্মহত্যা

রাউজান প্রতিনিধি ::
চট্টগ্রামের রাউজান উপজেলায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে মো. মোরশেদ (২৭) নামের এক যুবক। সে উপজেলার ৭ নং রাউজান ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পূর্ব রাউজান রশিদা পাড়া গ্রামের  আলী আহমদ ফকিরের বাড়ীর জহির আহমদের পুত্র।

469

বিবাহিত জীবনে সে এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

 

স্থানীয় সূত্রে জানা গেছে গত মঙলবার বিকেলে বাড়ীর অদূরে একটি ব্রিজের কাছে বিষপান করে মোরশেদ। এ সময় স্থানীয় লোকজন তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতেই সেখানেই তার মৃুত্য হয়।

 
স্থানীয় সূত্রে জানা যায়  পারিবারিক জায়গা-জমি  সংক্রান্ত বিরোধের জের ধরে তার সাথে ভাইদের বিরোধ চলে আসছিল। সম্প্রতি তার ভাই খোরশেদ ও ফরিদের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাগ-বিতন্ডা হয়। এ সময় মোরশেদকে তার দু ভাই মিলে মারধর করলে সে অজ্ঞান হয়ে পড়ে। পরে অচেতন অবস্থায় মোরশেদকে হাটহাজারীর একটি বেসরকারি মেডিকেলে চিকিৎসা দেওয়ার পর জ্ঞান ফিরে আসলে বাড়ি নিয়ে আসা হয়।

 

ঘটনার জের ধরেই অভিমানে বিষপান করে থাকতে পারে বলে জানান স্থানীয়রা। গতকাল বুধবার সকাল ১০টার দিকে মোরশেদের লাশ তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে জানান স্থানীয় ইউ পি সদস্য আবদুল নবী।
রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেফায়েত উল্ল্যাহ জানান, ‘আত্মহত্যার ঘটনা সম্পর্কে কেউ আমাদের কাছে অভিযোগ করেনি।

 

রিপোর্ট : জয়নাল আবেদিন

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!