আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

ভাটিয়ারিতে শেষ হল পঞ্চম গলফ টুর্নামেন্ট

জিওসির প্রশংসায় ভাসলো কেএসআরএম

0

চট্টগ্রামের ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) পঞ্চম কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। টুর্নামেন্ট আয়োজন সার্বিক সহযোগিতা করেছে দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, কেএসআরএমের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

রাতে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল এসএম মতিউর রহমান বলেন, টানা পঞ্চম বার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করাতে আমি আনন্দিত। এ ধরনের গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এ সময় তিনি কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। পাশাপাশি এ আয়োজনে কেএসআরএমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন কেএসআরএমের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ শহিদুর রহমান, এনডিসি, পিএসসি, প্লান্ট ডিরেক্টর কমোডর (অব.) শামসুল কবির, এনডিসি, পিএসসি, মহাব্যবস্থাপক (মার্কেটিং অ্যান্ড সেলস) জসিম উদ্দিন, মহাব্যবস্থাপক (মার্কেট রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইং) কর্নেল (অব.) আশফাকুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক শাহেদ আলম, ব্রান্ড বিভাগের সমন্বয়ক আবু সুফিয়ান, জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান-উল-হক, সাদ মোহাম্মদ আফতাব হোসেইন প্রমুখ।

পরবর্তীতে গজল সন্ধ্যা, র‌্যাফেল ড্র, ডিনার এবং খেলোয়াড়দের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm