s alam cement
আক্রান্ত
৪৬৬৮২
সুস্থ
৩৫২১৬
মৃত্যু
৪৫২

বায়েজিদেও পোড়ানো হল ইমু-দস্তগীরের ছবি, ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে বিক্ষোভ

0

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা ছাত্রলীগের নবগঠিত কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে পদবঞ্চিতরা।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) তারা এ বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু এবং সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়। পোড়ানো হয় তাদের ছবিও।

শুক্রবার দুপুরে মোহাম্মদনগর, আমিন কলোনি আতুরার ডিপু হয়ে ৪৩ নম্বর আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয় পদবঞ্চিতদের এ বিক্ষোভ মিছিলটি।

বিক্ষোভ মিছিল শেষে আয়োজিত সমাবেশে পদবঞ্চিতরা বলেন, ‘বায়েজিদ থানা ছাত্রলীগের যে আহ্বায়ক কমিটি হয়েছে সেই কমিটির অনেকেই অছাত্রত্ব, অনেকেই বিবাহিত, অনেকেরই বয়সে সীমা পার হয়েছে বহু আগে। এ কমিটির যুগ্ম আহ্বায়ক মাঈনুদ্দিন আজমীর বিবাহিত। কমিউনিটি সেন্টারে ঘটা করে অনুষ্ঠান করে বিয়ে করেছে মাঈনুদ্দিন। তার একটি কন্যা সন্তানও আছে। আবার অনেকেই আছে ইয়াবাসহ মাদকের সাথে জড়িত।’

তারা আরও বলেন, ‘বিবাহিতদের দিয়ে অবৈধ এ পকেট কমিটি আগামীতে বিলুপ্ত ঘোষণা করা না হলে আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে। এই অবস্থায় বায়েজিদ থানার বিভিন্ন এলাকা ও ওয়ার্ডগুলোতে থমথমে অবস্তা বিরাজ করছে। যদি কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে সেই দায়ভার নিতে হবে মহানগর ছাত্রলীগকে।’

Din Mohammed Convention Hall

এ সময় পদবঞ্চিত ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন তানবীর আহমেদ, এমএন মহিউদ্দিন, রাসেল,সুমন, সোহেল, সাইমন, জহিরুল ইসলাম, জিলানি, ইব্রাহিম, আকাশ রহমান, জিবরান চৌধুরী, সাকিব, মো. মেহেদী হাসান, ইমন, ইমরান মাহমুদ, সাকিব ইমরান প্রমুখ।

এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm