বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মাঠের খেলা শুরু হবে ১১ ডিসেম্বর

0

মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে বঙ্গবন্ধু বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন ঘোষণার সময় সবাইকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ এই টুর্নামেন্টের উদ্বোধনের দিনে যারা উপস্থিত হয়েছেন তাদের সবাইকে আমি শুভ কামনা জানাচ্ছি। আশা করছি সামনের দিনে এই টুর্নামেন্ট সফল হবে। সার্থক হবে। আজকের এই অনুষ্ঠান আপনারা সবাই ভালোভাবে উপভোগ করুন। সেই সঙ্গে আমি এই বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগ ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।’

এর আগে সূচিতে বিকাল ৫টার কথা বলা হলেও উদ্বোধনী অনুষ্ঠান শুরু হতে বেজেছে ৫টা ৪০ মিনিট। সন্ধ্যা ৫টা ৫৫ মিনিটে মইদুল ইসলাম খান ডি রকস্টার শুভ আসেন দিনের প্রথম পারফরম্যান্স নিয়ে। ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’ এবং ‘নিটোল পায়ে রিনিক ঝিনিক’- গান গেয়ে ৬টা ১৫ মিনিটে তিনি নেমে যান স্টেজ থেকে। শুভর পরই মঞ্চে আসেন আরেক সঙ্গীত শিল্পী রেশমি মির্জা। তার কয়েকটি গান পরিবেশনের পর তৃতীয় পারফরমার হিসেবে মঞ্চে আসেন জনপ্রিয় ব্যান্ড তারকা নগর বাউলখ্যাত মাহফুজ আনাম জেমস। উপস্থিত দর্শকদের উন্মাতাল করে গাচ্ছিলেন তার জনপ্রিয় ‘সুলতানা বিবিয়ানা’ গানটি।

এই গান যখন প্রায় শেষ দিকে তখনই বড় পর্দায় দেখা গেল বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বিসিবি হসপিটালিটি বক্সে ঢুকছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঘড়িতে তখন সন্ধ্যা ৬টা ৫০ মিনিট। তিনি আসন গ্রহণ করতেই শেষ হয় জেমসের প্রথম গান। তখনই উপস্থাপকরা জানিয়ে দেন প্রধানমন্ত্রীর আগমনের খবর। শেখ হাসিনা অনুষ্ঠান স্থলে একদমই সময় নষ্ট করেননি। সন্ধ্যা ৬টা ৫৬ মিনিটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণার জন্য নবনির্মিত স্ট্যান্ডে দাঁড়িয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৯-এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন তিনি।

প্রধানমন্ত্রী বিপিএলের উদ্বোধন ঘোষণার খানিক পরেই স্টেডিয়ামের চারপাশ থেকে আতশবাজির উৎসব শুরু হয়। রং-বে-রংয়ের আতশবাজির আলোয় পুরো স্টেডিয়ামের আকাশ ছেয়ে যায়। বঙ্গবন্ধু বিপিএল রোববার, ৮ ডিসেম্বর উদ্বোধন হলেও মাঠের ক্রিকেট শুরু হবে ১১ ডিসেম্বর।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন