s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

পারকি সেতুতে আটকে আছে পাইলিং মেশিনসহ লোবেড গাড়ি, পারাপারে ভোগান্তি

0

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার অন্যতম পর্যটন কেন্দ্র পারকি সমুদ্র সৈকতের উন্নয়ন কাজের জন্য নিয়ে আসা ৭৯ টনের পাইলিং মেশিনের গাড়ির আঘাতে ভেঙে যায় কালভার্টের রেলিং। আটকা পড়ে পাইলিং মেশিনসহ বহনকারী আঠারো চাকার গাড়িটিও। এতে করে বন্ধ হয়ে যায় দু’পাড়ের মানুষের যানচলাচল আর ভোগান্তিতে পড়ে সৈকতে আসা পর্যটক ও সাধারণ মানুষেরা।

শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার পারকি বাজার এলাকার কালভার্টের উপর দিয়ে পার হওয়ার সময় আটকে যায় পাইলিং মেশিনসহ বহনকারী (ফরিদপুর চ-৮১-০০৪৩) লোবেড গাড়িটি। তবে রাত ৩টার দিকে আটকা পড়া গাড়িটি এখনো উদ্ধারের কোনো তৎপরতা না থাকায় স্থানীদের মাঝে তৈরি হয়েছে ক্ষোভ।

রবিবার (২৪ জানুয়ারি) পারকি বাজার এলাকায় সরেজমিনে গিয়ে ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, কালভার্টের চেয়ে দিগুণ গাড়িটি গতকাল শনিবার রাতে পার হওয়ার সময় আটকে গেলেও এখনো পর্যন্ত কেউ সরিয়ে নেওয়ার উদ্যোগও নেননি। সড়কে দেবে গেছে আর ভেঙে গেছে কালভার্টের রেলিং।

গাড়িটি এমন এক জায়গায় এসে আটকে আছে সামনে গেলে কালভার্টের রেলিং হাতুড়ি দিয়ে ভাঙতে হবে আর পেছন দিকে নিতে গেলে ভাঙতে হবে সড়কের পাশে থাকা কয়েকটি দোকান।

স্থানীয় বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্ জানান, পারকি সমুদ্র সৈকতের উন্নয়ন কাজের জন্য আসা ৭৯ টনের পাইলিং মেশিনের গাড়ির আঘাতে ভেঙে গেছে কালভার্টের রেলিং। গতকাল থেকে আটককে থাকলেও এখনো পর্যন্ত উদ্ধার কাজে শেষ না হওয়ায় মানুষের দুর্ভোগ বেড়েছে। ভোগান্তিতে পড়েছে সৈকতে আসা পর্যটকরাও।

Din Mohammed Convention Hall

তিনি আরো জানান, বিষয়টি উপজেলা প্রশাসনকে জানিয়েছি। এলজিইডির সহকারি প্রকৌশলী মো. রাসেল ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

আনোয়ারা উপজেলা প্রকৌশলী তসলিমা জাহান বলেন, পাইলিং মেশিন নিয়ে ভারী যানবাহনটি পারকি ব্রিজে আটকে পড়ায় ব্রিজের পূর্বপাশের রেলিং ও পাশের দেয়ালের ক্ষতি হয়েছে।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm