পটিয়ায় ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করে দিল নতুন কমিটি

0

নতুন কমিটি হওয়ার সাতদিন পার হতেই চট্টগ্রামের পটিয়া উপজেলা ছাত্রলীগের আওতাধীন সকল পর্যায়ের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে।

রোববার (৩ জুলাই) বিকালে বাংলাদেশ ছাত্রলীগ পটিয়া উপজেলা শাখার সভাপতি আরাফাত শাকিল ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার (২ জুলাই) ছাত্রলীগের পটিয়া উপজেলা শাখার এ জরুরি কার্যনির্বাহী কমিটির সভায় সবার সম্মতিতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলার আওতাধীন সকল ইউনিয়ন, কলেজ, ওয়াড ও স্কুল শাখার সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো।
এ বিষয়ে পটিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল বলেন, ‘উপজেলার আওতাধীন প্রায় শাখায় একাধিক কমিটি থাকায় জেলা নেতৃবৃন্দের পরামর্শে উপজেলার আওতাধীন সব কমিটি স্থগিত করা হয়েছে। পরে এসব সাংগঠনিক শাখাগুলোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’

গত ২৭ জুন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আরাফাত শাকিলকে সভাপতি ও আব্দুল্লাহ আল নোমানকে সাধারণ সম্পাদক করে ১৩৫ জনের পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়।

এর এক মাস আগে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেছিলেন জেলা ছাত্রলীগ।

ডিজে

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm