আক্রান্ত
১৮২৬৯
সুস্থ
১৪৫২৪
মৃত্যু
২৮৪

নিখোঁজের দুইদিন পর কর্ণফুলী থেকে যুবকের লাশ উদ্ধার

0

চট্টগ্রামের কর্ণফুলী নদীর ১৫ নম্বর ঘাট থেকে ভাসমান অবস্থায় মোহাম্মদ নাইম উদ্দিন নামের ২৩ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে সচেতন নাগরিক সমাজের সদস্যরা।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুর ২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। পরে সচেতন নাগরিক সমাজের সদস্যসচিব সাজ্জাদ হোসেন লাশটি ইপিজেড থানার হস্তান্তর করেন।

এর আগে গত ২ আগস্ট জাহাজ থেকে পিছলে পড়ে নিখোঁজ হন নাইম উদ্দিন। তিনি পশ্চিম মাদারবাড়ি ২৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হামিদের একমাত্র ছেলে।

জানা গেছে, গত রোববার নাইম উদ্দিন জাহাজ থেকে বিদেশি মালামাল নিতে গেলে হঠাৎ পা পিছলে নদীতে পড়ে যায়। সাতার না জানার কারণে তিনি দ্রুত পানিতে ডুবে যায়। এরপর থেকে নিখোঁজ হন নাইম।

সচেতন নাগরিক সমাজের সদস্যসচিব সাজ্জাদ হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গত ২ দিন আগে জাহাজ থেকে পড়ে নিখোঁজ হন নাইম নামের এক যুবক। পানিতে পড়ে যাওয়ার পর আমরা তাকে অনেক খোঁজখুঁজি করে পাইনি। আজকে সকালে ১৫ নম্বর ঘাটের মাঝি লাশটি দেখতে পেয়ে আমাদের খবর দেয়। আমাদের অনুরোধে সে লাশটি রশি দিয়ে বেঁধে রাখেন। পরে আমরা উদ্ধার করে ইপিজেড থানায় হস্তান্তর করি।

তিনি আরও বলেন, যতঠুকু জেনেছি বিদেশি ওই কোম্পানি নাইমের মৃত্যুর ক্ষতিপূরণ দিবে।আগামীকাল (বুধবার) বাদ জোহর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আরএ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm