চান্দগাঁওয়ে ৩ ছিনতাইকারী পুলিশের হাতে ধরা

0

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও কামালবাজার এলাকায় ছিনতাইয়ের শিকার হয়েছেন এক ব্যক্তি। এ সময় তাকে মারধর করে নগদ ৩১ হাজার টাকা ও মোবাইল কেড়ে নেয় ছিনতাইকারীরা। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে চান্দগাঁও পুলিশ।

রোববার (২২ মে) রাত ১০টার দিকে চান্দগাঁওয়ের কামাল বাজার এলাকার বশির টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মোহরার রাঁজা খান চৌধুরী বাড়ির মৃত আহম্মদ মিয়ার ছেলে মো. আলামগীর (২৬), মধ্যম সোনার পাহার মোহাম্মদ আলীর বাড়ির মৃত মানিক মিয়ার ছেলে আলী আজগর (২৬) ও রাউজানের নোয়াপাড়া জাহাঙ্গীর আক্তারের বাড়ির মো. নুরুচ্ছাফার ছেলে মো. ছাদেক (২৬)।

থানা সূত্রে জানা যায়, পশ্চিম মোহরা মেহেরাজ খান চৌধুরী ঘাটা মোড়ে ১৮ মে রাত সাড়ে ১২টার দিকে এক ব্যক্তিকে ছুরি দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে মোবাইল ফোন ও নগদ ৩১ হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে ভুক্তভোগীকে মারধর করে তারা।

রোববার ভুক্তভোগী কামালবাজার বশির টাওয়ারের সামনে ছিনতাইকারীদের দেখতে পেলে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি, নগদ ২ হাজার টাকা ও ছিনতাই করা মোবাইলটি জব্দ করা হয়।

Yakub Group

বিষয়টি নিশ্চিত করেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনূর রহমান বলেন, ‘এক ব্যক্তিকে মারধর করে নগদ ৩১ হাজার টাকা ও মোবাইল ছিনতাইয়ের করার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন জায়গায় পথচারীদের ছুরির ভয় দেখিয়ে ছিনতাই করার অভিযোগ আছে। সোমবার সকালে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm